২০১৮ সালে বলিউডে পা রাখলেন ৫ জন অভিনেত্রী

0
74

২০১৮ সালে বলিউডে পা রাখলেন এমন ৫ জন অভিনেত্রী। এই অভিনেত্রীদের তালিকায় রয়েছেন কয়েকজন তারকা কন্যাও । তাহলে চলো জেনে নেয়া যাক সেই ৫ জন অভিনেত্রীর ব্যাপারে কিছু।
যাঁদের জন্য অপেক্ষা করেছিলেন লক্ষ লক্ষ সিনেমা প্রেমীরা ।

১ সারা আলি খান
১৯৯৫ সালের ১২ অগাস্ট মুম্বাইএ জন্মগ্রহণ করেন ।
সারা আলি খানের পিতা হলেন সাইফ আলী খান যাকে আমরা খুব ভালোবাবেই চিনি ।
সারা আলি খানের ওজন এক সময়ে ৯৬ কেজি ছিল। ওজন কমিয়ে তিনি সিনেমা করার সিদ্ধান্ত নেন এবং বলিউড ইন্ডাস্ট্রিতে যোগ দেন । ওনার প্রথম সিনেমা ‘কেদারনাথ’ মুক্তি পেয়েছে ৭ ই ডিসেম্বর । আর সম্প্রতি মুক্তি পেয়েছে ‘সিম্বা’ সেখানে রণবীর সিংহের বিপরীতে অভিনয় করে তিনি দর্শকদের মন কেড়ে নিয়েছেন।

২ জাহ্নবী কপূর
১৯৯৭ সালের ৭ ই মার্চ মুম্বাইতে জন্মগ্রহণ করেন জাহ্নবী কপূর।
নিজে অভিনেত্রী হওয়ার সত্ত্বেও, শ্রীদেবী কখনোই চাননি জাহ্নবী গ্ল্যামার বিশ্বে প্রবেশ করুক । শ্রীদেবী তার পড়াশুনা শেষ করতে, বিয়ে করতে এবং বসতি স্থাপন করতে চেয়েছিলেন।
দুর্ভাগ্যবসত ফেব্রুয়ারিতে প্রয়াত হন ওনার মাতা শ্রীদেবী। আর জাহ্নবীর প্রথম ছবি ‘ধড়ক’ মুক্তি পেয়েছিল জুলাইতে।

৩ রাধিকা মদন
১৯৯৫ সালের ১লা মে দিল্লিতে জন্মগ্রহণ করেন রাধিকা মদন ।
বিশাল ভরদ্বাজের ছবি ‘পটাখা’-য় প্রথম অভিনয় করেন রাধিকা । সমালোচক মহলে প্রশংসিত এই ছবি। স্টার-স্ক্রিন অ্যাওয়ার্ডে সেরা নবাগত অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন রাধিকা ।

৪ বনিতা সানধু
১৯৯৮ সালে লন্ডন এ জন্মগ্রহণ করেন বনিতা সানধু ।
সুজিত সরকারের ‘অক্টোবর’ ছবিতে বরুণ ধাবন এর বিপরীতে অভিনয় করে বলিউডে পা রাখেন বনিতা। ছবির অধিকাংশ দৃশ্যেই কোমায় আক্রান্ত রোগীর ভূমিকায় দেখা গিয়েছে তাঁকে। ছবিটি বক্স অফিস ও সমালোচক মহলে অনেক প্রশংসা অর্জন করেছে ।

৫ মৌনী রায়
১৯৮৫ সালের ২৮ সেপ্টম্বর কোচ বিহারে জন্মগ্রহণ করেন ।
বিনোদন জগতে বহুদিন আগেই পা রেখেছিলেন মৌনী। ‘গোল্ড’ ছবিতে অক্ষয় কুমারের স্ত্রীর চরিত্রে অভিনয় করে বড় পর্দায় ডেবিউ করেন মৌনী। ছবিটি বক্স অফিস মাতিয়ে দিয়েছিলো ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here