১০ জন বলিউড ষ্টার যারা ঈশা আম্বানির বিয়েতে গেছেন

0
78

ঈশা আম্বানির জন্ম হয় ২৩ অক্টোবর ১৯৯১সালে ভারতের মহারাষ্ট্রে ।
ভারতের সব থেকে বড়ো ধনি ব্যাক্তি মুকেশ আম্বানি এবং নীতা আম্বানির মেয়ে ঈশা আম্বানি।
আম্বানি মেয়ের বিয়ের খুশিতে উত্থাল।

১২ই ডিসেম্বর, বুধবার হতে চলেছে ঈশা আম্বানির বিয়ে উদয় পিরামলের ছেলে আনন্দ পিরামলের সাথে।
বিয়ের জন্য বুক করা হয়েছে উদয়পুরের উদয় বিলাশ হোটেল ,শনিবারে বিবাহ পূর্ব শুরু হয়ে গেছে মহা আরতির সাথে।সবার আগে ঈশার সংগীত অনুষ্ঠান শুরু হয় সেই অনুষ্ঠানে বলিউডের বড় বড় ষ্টার থেকে শুরু করে হিলারি ক্লিনটন পর্যন্ত উপস্থিত ছিলেন।

অনুষ্টানের ফটো আর ভিডিও সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে পড়েছে এবং সেখানে ঈশাকে পিঙ্ক রঙের লেহেঙ্গা এবং আনন্দকে গোল্ডেন রঙের শেরোয়ানিতে দেখা গেছে। বিয়ের অনুষ্ঠানে সালমান খান, শাহরুখ খান,অভিষেক বচ্চন,প্রিয়াঙ্কা চোপড়া,দীপিকা পাডুকোন, ঐশ্বরিয়া রায়,পরিণীতি চোপড়া,বিদ্যা বালান,কেট্রিনা কাইফ,করিশ্মা কাপুর ছাড়াও আরো অনেক বলিউড ষ্টারেরা অংশগ্রহণ করেছেন।

তা ছাড়া বিবাহে আমন্ত্রিত অতিথিদের জন্য শহরের সমস্ত ৫ষ্টার হোটেল বুক করা হয়েছে।
এখানেই শেষ নয়, এর সাথে ১০০০ টি বিলাসি গাড়িও বুক করা হয়েছে।
যেমন মার্রসিডিস,BMW ,ওড্ডি জাগুয়ারের মতো দামি গাড়ি।

এর সাথে প্রায় ২০০ টি জেট প্লেনও বুক করা হয়েছে। কেননা আম্বানি চাননা যে ওনার একমাত্র মেয়ের বিয়েতে কোন ধরণের কমি হোক ।তাই সব ধরণের সুব্যবস্তা তিনি করে রেখেছেন ।আপনি কি জানেন সুধুমাত্র বিয়ের কার্ডের দাম ৩ লক্ষ টাকা।

আর আপনারা হয়তো দেখেছেন সেখানে মুকেশ আম্বানি,নিতা আম্বানি,আকাশ আম্বানি,(ঈশা এবং আনন্দ পরিমল)এবং বলিউড স্টাররাও শাহরুখ,সালমান,কেট্রিনা,প্রিয়াঙ্কা,দীপিকা,রণভীর জমিয়ে নেচেছেন বলিউড গানের তালে। ১২ তারিক উদয়বিলাস মহল মেতে উঠবে ঈশা আর আনন্দের বিবাহ অনুষ্ঠান ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here